ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

এদেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, মে ৮, ২০২৪
এদেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা: শাজাহান খান

মাদারীপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, এদেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার শাসনামলেই এদেশে ভোটের রাজনীতির চর্চা করা হয়।

 

আর বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দল ভোট বর্জন করে মানুষের অধিকার হরণ করে। তারা শুধু মিথ্যাচার করে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে। কাজেই তারা দল হিসেবে এখন মিথ্যুকে পরিণত হয়েছে, যোগ করেন তিনি।

বুধবার(৮ মে) সকাল ৮টায় শুরু হয় সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। যা চলবে বিকেল ৪টা পর্যন্ত।  

সকালে মাদারীপুর সদরের আসমত আলী খান পাবলিক স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় শাজাহান খান আরও বলেন, বিএনপি কোনো নির্বাচনে আর জয় লাভ করবে না জেনেই উপজেলা পরিষদের ভোট বর্জন করেছে। তাদের মাঝে কোনো রাজনৈতিক স্থিতিশীলতা নেই।

উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে মাদারীপুর সদর ও রাজৈর উপজেলায় ভোটগ্রহণ হচ্ছে। এ দুই উপজেলায় ভোটার প্রায় সাড়ে পাঁচ লাখ। চেয়ারম্যান পদে দুই উপজেলায় পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে ছয়জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে নয়জন লড়ছেন।  

এর মধ্যে সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো অংশ নিচ্ছেন শাজাহান খানের বড় ছেলে আসিবুর রহমান আসিব খান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাজাহান খানের চাচাতো ভাই ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, মে ৮, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ