ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

মন খারাপ হলে কী করেন রাকুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
মন খারাপ হলে কী করেন রাকুল রাকুল প্রীত সিং

দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাকুল প্রীত সিং। ইতোমধ্যেই বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি।

শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘আই লাভ ইউ’।

সিনেমাটি নিয়ে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত উপলদ্ধি নিয়েও কথা কলেছেন এই অভিনেত্রী।

সিনেমা ও চরিত্র নির্বাচন নিয়ে এক প্রশ্নের উত্তরে রাকুল বলেন, আমি চরিত্র নির্বাচনের সময় সবসময় মাথায় রাখি আমার আগের সিনেমা ও চরিত্রটি যেন পরের থেকে একেবারে আলাদা হয়। আমি নিজেকে নিজে বিভিন্ন চরিত্রে অভিনয়ের সুযোগ দিতে ভালবাসি।

ব্যস্ত শিডিউলের মধ্যে থেকেই শরীরচর্চা, নিজের যত্ন নেওয়া; কীভাবে সবটা সামলান রাকুল? এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, আমার মনে হয়, কেউ কাউকে নিয়মানুবর্তিতা শেখাতে পারে না। আমি ছোট থেকেই ভীষণ নিয়ম মেনে বড় হয়েছি। সেনা পরিবারে বড় হওয়ার জন্য নিয়মানুবর্তিতা বোধহয় আমার রক্তে। আর আমরা যেমন বাড়ি পরিষ্কার করি, যত্ন নিই, সমানভাবে আমাদের উচিত নিজেদের যত্ন নেয়াও। আমি একটা লম্বা, সুস্থ জীবন যাপন চাই।

মনখারাপ হলে কী করেন রাকুল? এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যখন কোনো মানুষ একজন পাবলিক ফিগার হয়ে যায়, তখন বোধহয় তার একা থাকার সময় কমে আসে। নিজেকে বুঝে নিতে হয় কোন কোন জিনিসে খারাপ লাগতে পারে আর সেগুলোকে এড়িয়ে চলতে হয়। আমি কখনও মনখারাপকে নিজের ওপর খুব বেশি প্রভাব বিস্তার করতে দিই না।

যোগ করে রাকুল বলেন, নিজেকে হয় কাজে ব্যস্ত করে ফেলি অথবা ধ্যান করি। আমি নিজেকে কিছুক্ষণ বোঝাই। নিজের সমস্ত আবেগগুলোকে লুকিয়ে ফেলা ভীষণ জরুরি। আমি মন খারাপ কাটাতে নিজের সঙ্গে নিজে কথাও বলি। আমি খেলাধূলা ভালোবাসি। মাঝে মাঝে খেলতেও চলে যাই। কখনও সিনেমা দেখি। মোট কথা, কারোও সামনে মন খারাপটা প্রকাশ পেতে দিই না।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।