ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

ঢাকার পর্দায় আসছে নতুন রহস্যগল্প

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
ঢাকার পর্দায় আসছে নতুন রহস্যগল্প

রহস্য উপন্যাস আর অপরাধ কাহিনী রচয়িতা হিসেবে বিশ্বখ্যাত নাম আগাথা ক্রিস্টি। বিশ্বের সর্বাধিক বিক্রিত বইয়ের লেখক তিনি।

এমন একজন লেখকের গল্প নিয়ে সিনেমা হতেই পারে। ইতোমধ্যে হয়েছেও। গত বছরই মুক্তি পেয়েছে তার উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমা ‘ডেথ অন দ্য নাইল’। এক বছরের মাথায় এর সিক্যুয়াল আসছে দর্শকদের সামনে।

এবারের সিনেমার নাম ‘আ হন্টিং ইন ভেনিস’। আগামী ২২ সেপ্টেম্বর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে অতিপ্রাকৃত রহস্যভিত্তিক এ সিনেমা।

আগাথা ক্রিস্টির জনপ্রিয় উপন্যাস ‘হ্যালোয়েন পার্টি’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘আ হন্টিং ইন ভেনিস’। আগের সিনেমার মতো এ সিনেমাটিও পরিচালনা করেছেন কেনেথ ব্রানাহ।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাইল অ্যালেন, ক্যামিল কটিন, জেমি ডরনান, টিনা ফে, জুড হিল, আলি খান, এমা লেয়ার্ড, কেলি রেইলি, রিকার্ডো স্ক্যামারসিও এবং মিশেল ইয়েও।

এবারের সিনেমার গল্প এগিয়েছে বেলজিয়ামের বিখ্যাত গোয়েন্দা হারকিউলি পাইরোটকে ঘিরে, যার ওপর একটি হত্যা রহস্য উন্মোচনের দায়িত্ব পড়ে। আগের সিনেমার মতো এবারও কেনেথ ব্রানাহ আস্থার প্রতিদান দিবেন বলেই বিশ্বাস সবার। বরং এ সিনেমাকে অনেকটাই এগিয়ে রাখতে চান পরিচালক এবং অভিনেতা কেনেথ। সিনেমার মূখ্য চরিত্রে তিনি নিজেই অভিনয় করেছেন।

তিনি জানান, ‘আ হন্টিং ইন ভেনিস’র গল্প আরও টান টান এবং গতিময়। চরিত্রগুলো আরও জীবন্ত মনে হবে। শুরু থেকে শেষ পর্যন্ত দর্শক একটা ঘোরের মধ্য দিয়ে যাবেন।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।