ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘জাস্ট ফ্রেন্ড’কেই বিয়ে করছেন শাকিব খানের নায়িকা দর্শনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
‘জাস্ট ফ্রেন্ড’কেই বিয়ে করছেন শাকিব খানের নায়িকা দর্শনা

শুক্রবার (১৫ ডিসেম্বর) সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন ভারতীয় অভিনেত্রী দর্শনা বণিক। যিনি শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ সিনেমায় অভিনয় করেছেন।

সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

গেল বছরের শুরুর দিকে টলিউডে জোর গুঞ্জন চাউর হয় সহশিল্পী সৌরভ দাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দর্শনা। তবে টলিপাড়ায় এসব কথা রটলেও সৌরভ আর দর্শনা সেসময় বলেছিলেন, উই আর জাস্ট ফ্রেন্ডস! 

অবশেষে সব জল্পনার ইতি টেনে এবার সৌরভ-দর্শনার প্রেমের গুঞ্জন বাস্তবে রূপ নিতে যাচ্ছে। শুক্রবার সাতপাকে বাঁধা পড়বেন এই জুটি। কলকাতার একটি বিলাসবহুল হোটেলে বসবে তাদের বিয়ের আসর।

এর আগে বুধবার হয়েছে তাদের আশীর্বাদ পর্ব। আশীর্বাদে গোলপাপি বেনারসিতে সেজছিলেন দর্শনা। হালকা ঢেউ খেলানো খোলা চুল, আর হালকা মেকআপের সঙ্গে সোনার গয়না। এদিন সপরিবারে দেখা গেছে বর সৌরভকে। তার বোন অরুণিনা ফেসবুকে পোস্ট করেছেন প্রাক-বিয়ের মিষ্টি কিছু মুহূর্ত।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের গ্র্যান্ড আসর। বিয়ের দিন বেনারসিতে সাজবেন দর্শনা। অভিনেত্রীর বিয়ের বেনারসি হতে চলেছে একদম স্পেশাল। সিঁদুরে লাল রঙের বেনারসিটি স্পেশাল অর্ডার দিয়ে বানিয়েছেন অভিনেত্রী। শাড়ি বানানো হচ্ছে আসল জরি দিয়ে, ঠিক যেমন পুরোনো দিনে সোনা-রুপার জরি দিয়ে শাড়ি বোনা হতো।

উল্লেখ্য, ‘গোলমালে গোল’র সেট থেকেই সৌরভ-দর্শনার বন্ধুত্বের শুরু, এরপর প্রেম থেকে বিয়ে। এর আগে অনিন্দিতা বসুর সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন সৌরভ। মধুমিতা সরকারের সঙ্গেও নাম জড়িয়েছিল তার।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।