ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

সাড়া ফেলেছে ইয়াশ-পায়েলের ‘মনে রেখো আমায়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
সাড়া ফেলেছে ইয়াশ-পায়েলের ‘মনে রেখো আমায়’ কেয়া পায়েল ও ইয়াশ রোহান

নিয়মিত নাটকে অভিনয় করছেন এ প্রজন্মের দুই মুখ ইয়াশ রোহান ও কেয়া পায়েল। বেশকিছু একক নাটকে তাদের জুটি হিসেবে দেখা গেছে।

সম্প্রতি তারা জুটি হয়ে অভিনয় করেছেন ‘মনে রেখো আমায়’ নামের একটি একক নাটকে। রোমান্টিক ঘরানার নাটকটি রচনা ও পরিচালনা করেছেন পথিক সাধন।

অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের বাংলা নাটক ইউটিউব চ্যানেলে সদ্য নাটকটি মুক্তি পেয়েছে। নাটকটি প্রকাশ্যে আসতেই দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে। কমেন্ট বক্সে চোখ রাখলে দেখা যাচ্ছে নাটকটির ভূয়সী প্রশংসা।

এ প্রসঙ্গে কেয়া পায়েল বলেন, নাটকটিতে অভিনয় করে অভূতপূর্ব সাড়া পাচ্ছি। এ ধরনের গল্পে সচরাচর দেখা যায় না। গল্পটা অন্যরকম ছিল। আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং ছিল। গল্প নির্বাচনে আগের চেয়েও অনেক বেশি সচেতন হয়েছি। সংখ্যা না বাড়িয়ে মনে দাগ কাটার মতো কিছু কাজ উপহার দিতে চাই।

পথিক সাধন বলেন, নাটকটি মুক্তির পর থেকেই ব্যাপক সাড়া পাচ্ছি। আমি দর্শকদের জন্য নির্মাণ করি। দর্শক কি চায়, সবসময় সেটা বোঝার চেষ্টা করি। সবমিলিয়ে নাটকটি দর্শকের মনোযোগ কাড়তে সক্ষম হবে বলে আমার বিশ্বাস।

‘মনে রেখো আমায়’ নাটকটিতে আরও অভিনয় করেছেন আজহারুল হক আদিল, সমু চৌধুরী, শিল্পী সরকার অপু, জুলফিকার চঞ্চল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।