ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

সতীর্থদের গোল উৎসর্গ করলেন মোরসালিন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
সতীর্থদের গোল উৎসর্গ করলেন মোরসালিন

ভুটানের বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচে আজ শেখ মোরসালিনের একমাত্র গোলে জয় নিয়ে মাঠে ছেড়েছে বাংলাদেশ। দুই  প্রীতি ম্যাচের সিরিজে প্রথম ম্যাচে জয় নিয়ে এগিয়ে থাকলো হাভিয়ের কাবরেরার শিষ্যরা।

ম্যাচের পাঁচ মিনিটে রাকিবের জোগান দেওয়া বলে দলের জয়সূচক গোলটি করেন মোরসালিন। গোলটি সতীর্থদের উৎসর্গ করেছেন এই ফরোয়ার্ড।

তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ গোল করে খুব খুশি। একা তো কোনো কিছু সম্ভব নয়। আমি আমার দলের সকলকে এই গোল উৎসর্গ করতে চাই। রাকিব ভাই খুব সুন্দর করে অ্যাসিস্ট করেছেন। তিনি আমাকে উদ্দেশ্য করেই দিয়েছিলেন তবে গোলরক্ষক চলে আসে। শেষ পর্যন্ত গোল করে আমি খুশি। ’

আজকের ম্যাচের দলের পারফরম্যান্সে সন্তুষ্ট মোরসালিন। কোচের পরিকল্পনা বাস্তবায়ন করতে পেরেছে দল এমনটাই মনে করেন তিনি। মোরসালিন বলেন, ‘আমরা আলহামদুলিল্লাহ খুবই ভালো খেলেছি। কোচ আমাদের যেভাবে যেভাবে ইন্সট্রাকশন দিয়েছেন তা আমরা মাঠে বাস্তবায়ন করতে পেরেছি। আমার মনে হয় আমরা এই কারণেই ম্যাচে জয় পেয়েছি। ’

দ্বিতীয় ম্যাচে ভিন্ন পরিকল্পনা থাকার কথা জানিয়েছেন মোরসালিন। তিনি বলেন, ‘আমাদের টার্গেট ছিল ম্যাচ বাই ম্যাচ ভালো করার চিন্তা করা। আমরা প্রথম ম্যাচে ভালো করতে পেরেছি। এখন আমাদের টার্গেট দ্বিতীয় ম্যাচে ভালো করা। দ্বিতীয় ম্যাচের জন্য আমাদের ভিন্ন প্ল্যান থাকবে সে প্ল্যান অনুযায়ি যদি আমরা খেলতে পারি আশা করি আমরা পরের ম্যাচেও ভালো ফল করতে পারবো।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।