ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

টানা তিন রাত কিয়েভে রাশিয়ার ড্রোন হামলা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
টানা তিন রাত কিয়েভে রাশিয়ার ড্রোন হামলা

টানা তিন রাত ইউক্রেনের রাজধানী কিয়েভকে লক্ষ্য করে ড্রোন হামলা চালিয়েছে রাশিয়া। বৃহস্পতিবার (১৩ জুলাই) ভোরের এই হামলায় একজন নিহত হয়েছেন।

আহত হয়েছেন চারজন।

কিয়েভের মেয়র ভিটালি ক্লিটসকো ভোরে বলেছেন, বিস্ফোরণের পরে রাজধানী শহরের সোলোমায়ানস্কি, শেভচেনকিভস্কি, পোদিলস্কি এবং দ্রান্তস্কি জেলায় জরুরি পরিষেবাগুলো কাজ করছে।

টেলিগ্রাম মেসেজিং অ্যাপে ক্লিটসকো বলেন, হামলায় পোদিলস্কি জেলায় একটি অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ে অগ্নিকাণ্ড হয়েছে। সেখান থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

কিয়েভের সামরিক প্রশাসন বৃহস্পতিবার বলেছে, রাশিয়ান ড্রোনের ধ্বংসাবশেষ ইউক্রেনের রাজধানীর কেন্দ্রে সোলোমায়ানস্কি জেলায় আঘাত করেছে। এতে কমপক্ষে দুইজন আহত হয়েছেন।

কিয়েভ সামরিক প্রশাসনের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে, উঁচু ভবনের একটি ঘরের দেয়ালের কিছু অংশ উড়িয়ে দেওয়া হয়েছে।

কিয়েভের সামরিক প্রশাসনের প্রধান সের্হি পপকো জানিয়েছেন, ইরানের তৈরি শাহেদ ড্রোন দিয়ে এই হামলা চালানো হয়েছে। তিনি এটিকে গণ হামলা হিসেবে বর্ণনা করেছেন।

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।