ঢাকা, সোমবার, ১৪ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

টিভি রিমোট নিয়ে ঝগড়া, রুমমেটকে গুলি করে হত্যা 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
টিভি রিমোট নিয়ে ঝগড়া, রুমমেটকে গুলি করে হত্যা 

রুমমেটকে হত্যার অভিযোগে যুক্তরাষ্ট্রে একজনকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ফক্স নিউজের বরাতে এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা যায়, ডোমনিক স্কট নামে ২৭ বছর বয়সী রুমমেটকে হত্যার অভিযোগে রিচার্ড বেনাগ (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করে প্রিন্স জর্জের কাউন্টি পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমের এক পোস্টে ঘটনার বিবরণে প্রিন্স জর্জের কাউন্টি পুলিশ জানায়, স্কট বারবার বেনাগকে জিজ্ঞাসা করেছিলেন টিভির রিমোটটি কোথায়, এই সময় বেনাগ মাথায় কম্বল দিয়ে তাকে উপেক্ষা করে যাচ্ছিল।  
বেনাগের দাবি তিনি সোফায় ঘুমিয়ে পড়েছিলেন এবং কিচেনে স্কটের চেঁচামেচিতে তিনি যখন কম্বল সরান তখন স্কটকে হাতে দুটি ছুরি হাতে দেখতে পান।

সেসময় তিনি সোফা থেকে লাফিয়ে উঠে, তার বন্দুক নিয়ে গুলি করতে শুরু করেন এবং তৃতীয় তলায় দৌড়ে উঠে পড়েন। তিনি আত্মরক্ষার্থে গুলি চালিয়েছেন বলে পুলিশের কাছে দাবি করেছেন। তিনি আরও দাবি করেন তার ছোঁড়া কোনো গুলি স্কটের শরীরে লাগেনি এবং স্কটের শরীরে তিনি কোনো গুলির চিহ্ন দেখতে পাননি। যার কারণে তিনি আবার ঘুমাতে চলে যান।

পুলিশ বলছে তারা স্কটের বেডরুমে বেশকিছু গুলির চিহ্ন খুঁজে পেয়েছে।

 

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪ 

এমএম     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।