ঢাকা, সোমবার, ১৪ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

৮ ফেব্রুয়ারি পিটিআই চমকে দেবে, বললেন কারাবন্দি ইমরান

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
৮ ফেব্রুয়ারি পিটিআই চমকে দেবে, বললেন কারাবন্দি ইমরান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান বলেছেন, তার দল আগামী ৮ ফেব্রুয়ারির নির্বাচনে সবাইকে চমকে দেবে।

তিনি মঙ্গলবার (১৬ জানুয়ারি) আদিয়ালা কারাগারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই মন্তব্য করেন।

ইমরান খান বলেন, পিটিআইয়ের ওপর দমন–পীড়ন চলছে। জাতীয় নির্বাচনকে সামনে রেখে পিটিআইয়ের ‘প্ল্যান এ’ ও ‘প্ল্যান বি’ ব্যর্থ হয়েছে। এখন ‘প্ল্যান সি’ প্রস্তুত। তার দলের নেতারা জানতেন ষড়যন্ত্রকারীরা তাদের পরিকল্পনা নস্যাৎ করে দেবে। তাই তারা বিকল্প পরিকল্পনা নিয়ে কাজ করছেন।  

পিটিআইয়ের ‘প্ল্যান বি’ ছিল ‘ব্যাট’ প্রতীক না পেলে সহযোগী দল ‘পিটিআই-নাজরিয়াতি’র সঙ্গে জোট করে 'ব্যাটসম্যান' প্রতীকে নির্বাচন করা। কিন্তু পাকিস্তান নির্বাচন কমিশন তাদের সেই পরিকল্পনাও ব্যর্থ করে দিয়েছে। খবর ডন।  

ইমরানের ‘প্ল্যান সি’ আসলে কী তা খোলাসা করেননি তিনি। তবে একদিন আগেই পিটিআইয়ের সাবেক চেয়ারম্যান গোহর আলী খান বলেছিলেন, দলের শক্ত অবস্থান থাকা আসনগুলোতে জয়ী হয়ে আসতে তাদের ভিন্ন পরিকল্পনা আছে।  

দুর্নীতির মামলায় সাজা পাওয়ার কারণে ৮ ফেব্রুয়ারির নির্বাচনে অংশ নিতে পারছেন না ইমরান। আগামী নির্বাচনে পিটিআই তার দলীয় ‘ব্যাট’ প্রতীকও পাচ্ছে না। এই অবস্থাতেই নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নিয়ে যাচ্ছে পিটিআই।  যদিও তাদের নির্বাচন থেকে তাদের দূরে রাখতে এখনো ষড়যন্ত্র হচ্ছে বলে তাদের বিশ্বাস।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা,  জানুয়ারি ১৭, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।