ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

ভারতের মধ্যপ্রদেশে আতশবাজি কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ৬

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
ভারতের মধ্যপ্রদেশে আতশবাজি কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ৬

ভারতের মধ্যপ্রদেশের একটি আতশবাজি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। কারখানাটিতে প্রচণ্ড বিস্ফোরণে পাশের নর্মদাপুরম জেলার সেওনি মালওয়া এলাকায় কম্পন অনুভূত হয় এবং বসতি গুলোতে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বিস্ফোরণের ঘটনায় ৬ জন নিহতের পাশাপাশি আরও ৬০ জনের মত আহত হয়েছেন। আহতদের দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়, তাদের মধ্যে কয়েক জনের অবস্থা আশংকা জনক।  

ঘটনার পরপর মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব ভোপাল এবং ইন্দোরের মেডিকেল কলেজগুলোকে পোড়ারোগীদের জন্য প্রস্তুত করতে বলেছেন। তিনি তার কর্মকর্তাদের সঙ্গে এ ব্যাপারে কথা বলেছেন এবং ঘটনার বিস্তারিত জানতে চেয়েছেন।

এই অগ্নিকাণ্ড থেকে বেঁচে ফেরা ওই কারখানার একজন শ্রমিক ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভিকে বলেছেন আগুন লাগার সময় কারখানাটিতে ১৫০ জনের মত শ্রমিক কাজ করছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায় কারখানার কাছের একটি রাস্তা দিয়ে এলাকার লোকজন আতঙ্কে পালাচ্ছে এবং কাছেই কারখানাটি থেকে বিস্ফোরণের শব্দ ভেসে আসছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৪

এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।