ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

ক্যাম্পাসে মিলল ইউটিউবের সাবেক সিইওর ছেলের মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
ক্যাম্পাসে মিলল ইউটিউবের সাবেক সিইওর ছেলের মরদেহ

ইউটিউবের প্রাক্তন সিইও সুসান ওয়াজসিকির ছেলে, ১৯ বছর বয়সী মার্কো ট্রপার মারা গেছেন। সপ্তাহের শুরুতে বার্কলের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসে ট্রপারকে মৃত অবস্থায় পাওয়া যায় বলে পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।


ক্যাম্পাসের ক্লার্ক কের ডর্মে এক ছাত্রের অজ্ঞান হয়ে পড়ে থাকার খবর পেয়ে কর্তৃপক্ষ তাকে উদ্ধার করতে গেলে ট্রপারকে মৃত অবস্থায় পাওয়া যায়।

তার মৃত্যুর কারণ এখনও অজানা। ক্যাম্পাস পুলিশ জানিয়েছে মাদক গ্রহণের মত কোনোও খারাপ লক্ষণ এখন পর্যন্ত পাওয়া যায় নি। তবে ট্রপারের দাদি এথার ওজসিকি মনে করেন; ট্রপার হয়ত মাত্রা অতিরিক্ত ওষুধের নেওয়ার কারণে মারা যেতে পারেন।

তিনি সংবাদমাধ্যমকে জানান, ট্রপার একটি ওষুধ নিয়েছিল, কিন্তু কি ওষুধ তা নিশ্চিত নই, শুধু জানি এই একটি ওষুধই ছিল। মৃত্যুর কারণ জানতে পরিবারটি এখন টক্সিকোলজি রিপোর্টের জন্য অপেক্ষা করছে। যা আসতে ৩০ দিন সময় লেগে যেতে পারে।     

মার্কো ট্রপার বার্কলের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে গণিতে স্নাতকে তার দ্বিতীয় সেমিস্টার শুরু করতে যাচ্ছিলেন। গণিতের মেধাবি এই ছাত্র ব্যক্তি জীবনেও বন্ধুবৎসল ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
এমএম  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।