ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

এবার জম্মুর সেনাছাউনিতে জঙ্গি হামলা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫
এবার জম্মুর সেনাছাউনিতে জঙ্গি হামলা ছবি : সংগৃহীত

ঢাকা: এবার জম্মুর একটি সেনাছাউনিতে হামলা চালিয়েছে জঙ্গিরা। এ ঘটনায় একজন নিহত হওয়ারও খবর পাওয়া গেছে।



নিরাপত্তা কর্মীরা জানান, শনিবার (২১ মার্চ) স্থানীয় সময় ভোর পৌঁনে ছয়টার দিকে জম্মুর সাম্বা জেলার মিশ্বরা এলাকায় একটি সেনাছাউনিতে নির্বিচারে গুলি করে জঙ্গিরা। জঙ্গিরা এ সময় ছাউনি লক্ষ্য করে গ্রেনেডও ছুড়ে মারে।

শেষ খবর পাওয়া পর্যন্ত, ওই এলাকায় গোলাগুলি চলছে। সেনাবাহিনী পুরো এলাকা ঘিরে রেখেছে।

এ ঘটনায় হামলাকারী এক জঙ্গি সদস্য নিহত হয়েছে বলে দাবি করেছে টাইমস অব ইন্ডিয়া।

এদিকে জঙ্গিদের গুলিতে এক সেনাসদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে সেনাবাহিনীর পক্ষ থেকে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য না করা হলেও তারা জানিয়েছে, গোলাগুলি চলাকালে ওই এলাকা দিয়ে যাওয়ার সময় ভয়ে এক সাইকেল আরোহী পড়ে গিয়ে আহত হয়েছেন।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল মণীষ মেহতা জানিয়েছেন, খুব সম্ভবত দু’জন ব্যক্তির একটি দল এ হামলা চালিয়েছে।

শুক্রবার (২০ মার্চ) রাজবাগে হামলা চালানো দলটিরই কোনো সদস্য শনিবারের হামলা করেছে কি না জানতে চাইলে মণীষ জানান, এটা বলা সত্যিই কঠিন।

এদিকে নিরাপত্তাজনিত কারণে জম্মু-পাঠানকোট মহাসড়কে সকল ধরণের যান চলাচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ।

এর আগে শুক্রবার (২০ মার্চ) জম্মু-কাশ্মীরের কাঠুয়া জেলায় রাজবাগ পুলিশ স্টেশনে হামলা চালায় জঙ্গিরা। সেসময় ধারণা করা হয়, সীমান্ত অতিক্রম করে রাতেই রাজবাগে প্রবেশ করে হামলাকারী ফিদাঈন গ্রুপ। ওই হামলায় পুলিশ ও হামলাকারী দুই জঙ্গিসহ ৫ জন নিহত হয়।

** জম্মু-কাশ্মীরে জঙ্গি হামলায় পুলিশসহ নিহত ৫

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ