ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

ভারতে অন্ধ নারীভক্ত ধর্ষণের চেষ্টায় সাধু আটক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫
ভারতে অন্ধ নারীভক্ত ধর্ষণের চেষ্টায় সাধু আটক ছবি : প্রতীকী

ঢাকা: ভারতের অন্ধপ্রদেশে ক’দিন আগে নারী ভক্ত দেখলেই জড়িয়ে ধরে চুমু খাওয়ার অভিযোগে এক ‘বাবা’ আটক হয়েছিলেন। এবার পশ্চিমবঙ্গে এক নারী ভক্তের অন্ধত্বের সুযোগ নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক ভণ্ড সাধুকে আটক করা হয়েছে।



শনিবার (২১ মার্চ) পশ্চিমবঙ্গের কলকাতার হলদি এলাকা থেকে সাধু ধর্মদেব ওরফে বিরজু বাবা নামে ওই ভণ্ডকে আটক করা হয়।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়,  অন্ধত্বের অভিশাপ থেকে মুক্তি পেতে সাধুর দ্বারস্থ হন ২২ বছরের ওই তরুণী। ভেবেছিলেন, সাধু যদি কোনো আধ্যাত্মিক চমক দিয়ে তার অন্ধত্বের জন্য কিছু করেন! সাধু চমক দিলেন ঠিকই, কিন্তু এমন চমক দিলেন- তরুণী তো বটেই, তরুণী চৌদ্দগোষ্ঠীও ভয়াবহ এ চমকের কথা ভুলবে না।

তরুণীর অন্ধত্বের সুযোগে সাধু তাকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় নারী ভক্তটির চিৎকারে আশপাশ থেকে লোকজন এসে সাধুকে পাকড়াও করে। তারপর রামপিটুনি। জনতার আচ্ছা পিটুনির পর ওই সাধুকে তুলে দেওয়া হয় পুলিশে।

স্থানীয় সংবাদমাধ্যমই বলছে, ভারতে ‘সাধু বাবাদের‘ এ ধরনের অসাধু কর্মকাণ্ড নতুন কিছু নয়। সাধু নিত্যানন্দ থেকে সাম্প্রতিককালের আশারাম বাপু বা রামপালরাও কোনো না কোনো ভণ্ডামির দায়ে শ্রীঘর ঘুরে এসেছেন। যেন পিকে-র বলা ‘রঙ নাম্বারে’ ভরে গেছে পুরো ভারত।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫/আপডেট ১১২৪ ঘণ্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ