ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পুকুর পাড়ে মিলল শিশুর লাশ, যুবক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
পুকুর পাড়ে মিলল শিশুর লাশ, যুবক আটক  প্রতীকী ছবি

কুমিল্লা: কুমিল্লায় বরুড়া উপজেলার ভাউকসারের একটি পুকুর পাড় থেকে এক শিশুর (১০) মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা।

তাদের অভিযোগ, ধর্ষণের শিকার হয়ে ওই শিশুর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন তারা। আটক যুবক উপজেলার গজারিয়া গ্রামের মো. জসিম উদ্দিন (২০)।  

বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় শিশুর মরদেহ উদ্ধার হয়।  

সন্দেহভাজন আটকের বিষয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার সফিকুর রহমান বলেন, সন্ধ্যায় আমাকে শিশুটির মামাতো ভাই ফোন করে বলে তার ফুফাতো বোনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে জানতে পারি জসিমের সঙ্গে শেষবার ওই শিশুকে দেখা গেছে। স্থানীয়রা তাকে আটক করে রেখেছে। আমি জসিমকে ইউনিয়ন পরিষদে নিয়ে এসে শিশুর কথা জিজ্ঞেস করি। এ সময় খবর আসে পুকুর পাড়ে ওই মেয়েটার মরদেহ পাওয়া গেছে। আমি ঘটনাস্থলে যাওয়ার কিছুক্ষণ পর পুলিশও আসে। ওই ছেলেকে পুলিশ নিয়ে গেছে।  

তিনি বলেন, ধর্ষণের শিকার হয়েছে কিনা তা বলতে পারব না। তবে এমনটা ধারণা করা হচ্ছে। তাছাড়া মেয়েটার হাতে দড়ি বা কিছু দিয়ে বাঁধার চিহ্ন আছে।  

স্থানীয় ভাউকসার ইউপি চেয়ারম্যান সৈয়দ মাশরুল হক বলেন, ঘটনা শুনেছি। ধর্ষণের কারণে মেয়েটা মারা গেছে কিনা এখনও নিশ্চিত না। পুলিশ তদন্ত করছে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার জানান, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আটক যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ২৪৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ