ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

টনসিল অপারেশনের পর রোগীর মৃত্যু, হাসপাতালে ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
টনসিল অপারেশনের পর রোগীর মৃত্যু, হাসপাতালে ভাঙচুর

মাদারীপুর: মাদারীপুরে ভুল চিকিৎসায় একটি বেসরকারি হাসপাতালে এক নারী রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় রোগীর স্বজন ও স্থানীয়রা হাসপাতালটিতে ভাঙচুর করেছেন।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় মাদারীপুর সদরের পানিছত্র এলাকার কে. আই হাসপাতালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শহরের পানিছত্র চৌরাস্তা এলাকার সোহেল মোরশেদের স্ত্রী লাকী আক্তার (৩০) এর গলার টনসেল অপারেশনের জন্য কে.আই. হাসপাতালে শুক্রবার সকালে ভর্তি করা হয়। বিকেল ৩টার দিকে হাসপাতালের চিকিৎসক মিজানুর রহমান অপারেশনের জন্য লাকী আক্তারকে অপারেশন থিয়েটারে নিয়ে যান। এরপর সন্ধ্যা হয়ে গেলেও অপারেশন থিয়েটার থেকে রোগী লাকী আক্তারকে বের করে না আনলে স্বজনদের সন্দেহ হয়।  

পরে স্বজনরা অপারেশন থিয়েটারে প্রবেশ করে লাকী আক্তারকে মৃত অবস্থায় দেখতে পায়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে রোগীর স্বজন ও স্থানীয়রা হাসপাতালে ভাঙচুর চালায়।  

এ ঘটনায় চিকিৎসকের শাস্তির দাবি জানান নিহতের  স্বজন ও স্থানীয়রা।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের স্বজনেরা অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।