ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

প্রধানমন্ত্রীর জনসভাস্থলে ছুটছে মানুষ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
প্রধানমন্ত্রীর জনসভাস্থলে ছুটছে মানুষ 

গোপালগঞ্জ: এ যেন বাঁধ ভাঙা জোয়ার। চারিদিক থেকে স্রোতের মতো ছুটে আসছে মানুষ।

নারী-পুরুষ, তরুণ-তরুণী কেউই ঘরে নেই। এ যেন হ্যামিলনের বাঁশিওয়ালার বাঁশির আওয়াজে পিঁপড়ার মতো ছুটছে সবাই। মাইলের পর মাইল হেঁটে ছুটছে তারা।  

সবারই গন্তব্য কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাতি হাইস্কুল মাঠ। এই মাঠে তাদের ভোটে নির্বাচিত এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসবেন। তাঁকে এক নজর দেখার জন্যে ও তাঁর বক্তব্য শুনতে মানুষের এই স্রোত।

চারিদিক থেকে ঢাক-ঢোল পিটিয়ে পোস্টার-ব্যানার নিয়ে ছুটছে জনসভাস্থলে। সব বয়সের মানুষের গন্তব্য একই পথে। কেউ আবার ছোট বড় নৌকা নি‌য়ে মিছিল নিয়ে ছুটছে একই স্থানের উদ্দেশে। এ যেন অনন্য ভালোবাসা। এমন ভালোবাসা কোনো কিছুর বিনিময়েই পাওয়া যায় না। কোটালীপাড়ার মানুষ বার বার তার প্রমাণ রেখেছেন। তাই প্রধানমন্ত্রী জনসভাস্থলে আসার আ‌গেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে মাঠ। তিল ধারণের ঠাঁই নেই। মানুষ মাঠে স্থান না পেয়ে মাঠের বাইরে বিভিন্ন সড়কে অবস্থান নিয়েছেন। তাদের সবার লক্ষ্য একটাই, শেখ হাসিনাকে এক নজর দেখা আর কথা শোনা।
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ অঞ্চলের মানুষের বন্ধন নতুন নয়। যুগযুগ ধরে এ অঞ্চলের মানুষের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসার বন্ধন রয়েছে। তার প্রমাণ ৯১ এর জাতীয় সংসদ নির্বাচনে এখানকার মানুষ রেখেছে। সেই নির্বাচনে বিপুল ভোটে শেখ হাসিনাকে নির্বাচিত করেছিলেন। সেই থেকে ভালবাসার বন্ধন আরো সৃদৃঢ় হয়েছে। তাই প্রধান প্রধানমন্ত্রী সময় পেলেই কোটালীপাড়ায় ছুটে আসেন এবং কোটালীপাড়ার জনগণের সঙ্গে কথা বলেন। এই বন্ধন সারা জীবন অটুট থাকুক এটাই সবার প্রত্যাশ।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।