ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

গ্যারেজে ফিরে রিকশায় চার্জ দেওয়ার সময় মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
গ্যারেজে ফিরে রিকশায় চার্জ দেওয়ার সময় মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে গ্যারেজে রিকশায় থাকা ব্যাটারি চার্জ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক রিকশাচালকের মৃত্যু ঘটেছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) এ রিকশাচালকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে পৌনে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের নাম আব্দুল কাদের (৪০)। বগুড়া শিবগঞ্জ উপজেলার মৃত আয়েজ উদ্দিনের ছেলে তিনি। স্ত্রী নাজমা ও  ৩ সন্তানকে নিয়ে দক্ষিণ যাত্রাবাড়ী চন্দন কোঠা এলাকায় থাকতেন এই রিকশাচালক।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

হাসপাতালে গ্যারেজ মালিক লিটন জানান, বিকালের দিকে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে ঝড়-বৃষ্টি শুরু হলে আব্দুল কাদের বৃষ্টিতে ভিজে রিকশা নিয়ে গ্যারেজে ফিরে আসেন। তার শরীর ভেজা ছিল। এ অবস্থা গ্যারেজে রিকশার ব্যাটারি চার্জ দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে হাসপাতালে মারা যায়।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এজেডএস/এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।