ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

অবশেষে সৈয়দপুর শহরের বাসস্ট্যান্ড চলে যাচ্ছে টার্মিনালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, মে ১৫, ২০২৩
অবশেষে সৈয়দপুর শহরের বাসস্ট্যান্ড চলে যাচ্ছে টার্মিনালে আরটিএর সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও আরটিএ সভাপতি পঙ্কজ ঘোষ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর থেকে চিলাহাটি পর্যন্ত চলাচলকারী বাসের স্ট্যান্ড শহরের স্মৃতি অম্লান চত্বর থেকে সরিয়ে সৈয়দপুর বাস টার্মিনালে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। গত কয়েকদিন বিভিন্ন রাজনৈতিক দল ও এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সোমবার দুপুরে (১৫ মে) নীলফামারীর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আরটিএর সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও আরটিএ সভাপতি পঙ্কজ ঘোষ।

ওই সভায় সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, পৌর মেয়র রাফিকা আকতার জাজান, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, জেলা মোটর মালিক গ্রুপের সভাপতি শাহজাহান চৌধুরী, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাা ( ভারপ্রাপ্ত) আমিনুল ইসলাম, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এলাকাবাসী ও যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে গত ৮ মে সৈয়দপুর শহরের স্মৃতি অম্লান চত্বর থেকে সৈয়দপুর-চিলাহাটি বাস চলাচল শুরু হয়। এই বাস চলাচলের প্রেক্ষিতে ফেসবুকে প্রতিবাদের ঝড় ওঠে। রাজনৈতিক দল প্রতিবাদে মানববন্ধন কর্মসূচিও পালন করে। অবশেষে এই সভার সিদ্ধান্ত অনুযায়ী শহরের বাসস্ট্যান্ড সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে চলে যাবে। ফলে মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।