ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

খেলাধুলার মাধ্যমেও বাংলাদেশ বিশ্বে পরিচিত: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
খেলাধুলার মাধ্যমেও বাংলাদেশ বিশ্বে পরিচিত: শিক্ষামন্ত্রী

চাঁদপুর: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমেই আমরা জাতীয় দলের খেলোয়াড় পাবো। মাশরাফি, সাকিব, মুশফিক, শান্তসহ সবাই ভালো খেলে দেশের জন্য।

তারাই সারাবিশ্বে খেলাধুলার মাধ্যমে বাংলাদেশকে পরিচিত করেছে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা প্রতিটি বিদ্যালয়ে চলমান রাখতে হবে।

মঙ্গলবার (২৭ জুন) দুপুরে গনি মডেল উচ্চ বিদ্যালয়ে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের রানার্স আপ দলের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টুর্নামেন্টে গণি মডেল উচ্চ বিদ্যালয় জাতীয় পর্যায়ে ফাইনালে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। অনুষ্ঠানে মন্ত্রী বিদ্যালয়ের প্রত্যেক খেলোয়াড়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং নিজের হাতে মিষ্টি খাওয়ান।

দীপু মনি বলেন, টুর্নামেন্টে এই বিদ্যালয়ের অংশগ্রহণকারী খেলোয়াড়, কোচ, ম্যানেজারসহ সবাইকে আন্তরিক অভিনন্দন জানাই। তোমরা চাঁদপুরের জন্য একটি গৌরব অর্জন করেছো। তোমাদের সবার জন্য একটি বড় ধরনের অনুষ্ঠানের আয়োজন করার চেষ্টা করা হবে। আমাদের প্রধানমন্ত্রী খেলাধুলা অনেক পছন্দ করেন। ক্রীড়ার উন্নয়নে তিনি কাজ করছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও একজন খেলোয়াড় ছিলেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আমিনুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য নকীবুল ইসলাম চৌধুরী ও বিদ্যালয় প্রধান শিক্ষক মো. আব্বাস উদ্দিন।

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভুঁইয়া, চাঁদপুর জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. রনজিত রায় চৌধুরীসহ বিদ্যালয়ের শিক্ষক ও সুধীজন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।