ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বেগমগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
বেগমগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২ মো. আব্দুল মালেক

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী শিশুকে (৮) ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও ধর্ষণ মামলার আসামিকে পালাতে সহযোগিতা করায় ধর্ষকের বড় ভাইকেও গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- ধর্ষক মো. আব্দুল মালেক (২৬) ও তার বড় ভাই আব্দুল খালেক (৩৫) । তারা উপজেলার গোপালপুর ইউনিয়নের দেবকালা গ্রামের আব্দুল করিম মুন্সি বাড়ির মমিন উল্যার ছেলে।  

শনিবার (৮ জুলাই) দুপুরে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, শুক্রবার রাতে চট্টগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

পুলিশ জানায়, গত ৩০ জুন সকাল সাড়ে ৮টার দিকে প্রতিবন্ধী শিশুকে তার বাড়ির কাছে দোকানে যাওয়ার সময় নির্জন রাস্তায় একা পেয়ে আসামি আব্দুল মালেক ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় ভিকটিমের মা তাকে উদ্ধার করে পুলিশের সহায়তায় প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল ভর্তি করে। ভিকটিম বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে বেগমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।  

পুলিশ আরও জানায়, মামলা দায়েরের পরপরই আসামি আব্দুল মালেক তার পরিবারের সদস্যদের সহায়তায় প্রথমে কক্সবাজার যায়। সেখান থেকে চট্টগ্রামে আসামির বড় ভাই আব্দুল খালেকের পরিচিত চট্টগ্রামের ডবলমুরিং এলাকার হাজী পাড়ার একটি মসজিদ সংলগ্ন একটি কক্ষে আত্মগোপন করে।

পরে আসামি আব্দুল মালেকের ভাই খালেককে জিজ্ঞাসাবাদ করলে তিনি ভিন্ন তথ্য দেন। একপর্যায়ে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে হাজীপাড়া মসজিদ সংলগ্ন একটি কক্ষ থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আসামিকে পালাতে সহায়তা ও আশ্রয়দাতা আসামির বড় ভাই আব্দুল খালেককেও গ্রেপ্তার করা হয়।  

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।