ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে কলেজছাত্র হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
ফরিদপুরে কলেজছাত্র হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি

ফরিদপুর: ফরিদপুরে রাজেন্দ্র কলেজের অনার্স (উদ্ভিদবিদ্যা বিভাগ) তৃতীয় বর্ষের ছাত্র প্রান্ত মিত্র (২৩) হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে পূজা উদ্‌যাপন পরিষদ ফরিদপুর জেলা শাখা।

বুধবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১০টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে এই কর্মসূচিতে অংশ নেয় সংগঠনটির নেতারা।

এ সময় বক্তারা বলেন, মেধাবী ছাত্র প্রান্ত মিত্রের হত্যাকাণ্ডে জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করতে না পারলে আরও কঠোর আন্দোলনে যাবে সংগঠনটি।

তারা বলেন, হঠাৎ করেই শান্ত ফরিদপুরে একের পর এক ঘটনার মধ্য দিয়ে অশান্ত পরিবেশ তৈরি করছে। এই কর্মকাণ্ডগুলোর সঙ্গে কারা সম্পৃক্ত সঠিক তদন্তের মাধ্যমে খুঁজে বের করতে হবে। আমরা চাই ফরিদপুরবাসী সকলে মিলে শান্তিপূর্ণভাবে বসবাসের পরিবেশ তৈরি করবে প্রশাসন।

কর্মসূচিতে বক্তব্য রাখেন- পূজা উদ্‌যাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক অজয় রায়, যুগ্ম সাধারণ সম্পাদক বাপন রাউথ, সহ-সভাপতি সুকেশ সাহা, শ্যামল কর্মকার, তুষার দত্ত প্রমুখ।

প্রসঙ্গত, সোমবার (২৪ জুলাই) দিবাগত রাতে বন্ধুর অসুস্থ বোনকে রক্ত দেওয়ার জন্য বাসা থেকে বের হয়। পরে মঙ্গলবার (২৫ জুলাই) ভোর সাড়ে ৬টার দিকে ফরিদপুর শহরের আলীপুর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে প্রান্ত মিত্রের মরদেহ উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম,এ জলিল জানান, বিষয়টি নিয়ে আমরা অধিকতর তদন্ত করছি। আশা করছি দ্রুতই ঘটনার মূল রহস্য উন্মোচন করতে পারব।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।