ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

জনগণের অভিশাপে এই সরকার ধ্বংস হয়ে যাবে: সালাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
জনগণের অভিশাপে এই সরকার ধ্বংস হয়ে যাবে: সালাম

ঢাকা: জনগণের অভিশাপে এই সরকার ধ্বংস হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম।

শনিবার (২৬ আগস্ট) রাতে বিএনপির নয়াপল্টনস্থ ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির গুম হওয়া সূত্রাপুর ও বংশাল থানার সাত পরিবারের স্বজনরা সাক্ষাৎ করতে এলে তিনি এ কথা বলেন।

সেখানে আব্দুস সালাম বলেছেন, সরকার সারাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। জনগণের আন্দোলন দমানোর জন্য কথায় কথায় গুলি করা হচ্ছে, গুম করা হচ্ছে। লাশের হদিস পাওয়া যায় না। আজকে খুন-গুম হওয়া পরিবারের আর্তনাদ স্বৈরশাসকের কানে না পৌঁছালেও সৃষ্টিকর্তা সব দেখছেন। এই খুন-গুম হওয়া পরিবারের অভিশাপে এই সরকার ধ্বংস হয়ে যাবে।

সালাম আরও বলেন, কোনো স্বৈরশাসক স্বেচ্ছায় ক্ষমতা ছাড়ে না। তাদের পরিণতি হয় ভয়াবহ। এই ফ্যাসিস্ট সরকারের পতন হবে এবং সব গুম-খুনের বিচার এই বাংলার মাটিতেই হবে।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তার, যুবদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ নগর বিএনপির নেতারা।

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
টিএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।