ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

বিলে শাপলা তুলতে যাওয়াই কাল হলো দীপ্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
বিলে শাপলা তুলতে যাওয়াই কাল হলো দীপ্তর

ফরিদপুর: ফরিদপুরের সালথায় শাপলা তুলতে গিয়ে বিলে ডুবে দীপ্ত মণ্ডল (৭) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার গট্টি ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (৩০ আগস্ট) বিকেলে উপজেলার গট্টি ইউনিয়নের আগুলদিয়া গ্রামের একটি বিল থেকে ওই স্কুল শিক্ষার্থীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দীপ্ত মণ্ডল ওই গ্রামের কৃষক নিত্য মণ্ডলের একমাত্র ছেলে। সে স্থানীয় জয়ঝাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল।

এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে শোকে পাগলের মতো হয়ে গেছেন তার মা-বাবা। ছোট্ট শিশুর এমন মৃত্যুতে এলাকায়ও শোকের ছায়া নেমে এসেছে।

নিহত শিশুর চাচা হৃদয় মণ্ডল ও স্থানীয়রা জানান, দীপ্ত বুধবার দুপুরে স্কুল থেকে বাড়িতে আসে। পরে খাওয়া-দাওয়া শেষ করে বাড়ির সামনে বিলের মধ্যে একটি ডোঙায় চড়ে একা একা শাপলা তুলতে যায়। কিন্তু শাপলা তুলে বাড়িতে ফিরতে দেরি হওয়ায় তার মা রিতা মণ্ডল বিলের পাড়ে গিয়ে দেখেন দীপ্তর স্যান্ডেল ভাসছে। এমন অবস্থায় তিনি চিৎকার দিলে পরিবারের লোকজন বিলের পানিতে নেমে তার নিথর দেহ উদ্ধার করেন। পরে তাকে সালথা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে চিকিৎসক দীপ্তকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।