ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাওনা টাকার জন্য বন্ধুকে খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
পাওনা টাকার জন্য বন্ধুকে খুন

পঞ্চগড়: পাওনা ছয় হাজার টাকা আদায়ে সামিউল ইসলাম সয়ন (২২) নামে এক বন্ধুকে চা খাওয়ার কথা বলে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে মুন্না (২২) ও মাসুদ রানা শুভ (২২) নামে দুই যুবকের বিরুদ্ধে। গত ৬ সেপ্টেম্বর পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এ ঘটনাটি ঘটে।

উভয়ে তারা বন্ধু।  

এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক থাকলেও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সহায়তায় মামলার অন্যতম আসামি শুভকে গ্রেপ্তার করেছে আটোয়ারী থানা পুলিশ।  

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরের দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে পঞ্চগড় পুলিশ সুপার (এসপি) এমএম সিরাজুল হুদা বিষয়টি নিশ্চিত করেন। জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

নিহত সয়ন আটোয়ারীর রাধানগর ইউনিয়নের ছোটধাপ এলাকার রবিউল ইসলাম রবির ছেলে। আর অভিযুক্ত মুন্না ও শুভ ঠাকুরগাঁও শহরের নিশ্চিন্তপুর এলাকার বাসিন্দা।  

এসপি এমএম সিরাজুল হুদা জানান, পাওনা ছয় হাজার টাকা আদায়ের উদ্দেশে গত ৬ সেপ্টেম্বর আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে সয়নকে চা খাওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যান মুন্না ও শুভ। পরে তাকে মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁও জেলার রুহিয়ার উদ্দেশে নিতে শুরু করেন তারা। পথে আটোয়ারীর কোনপাড়া এলাকায় এলে তাদের মধ্যে মোটরসাইকেলেই বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে সয়নের মাথায় আঘাত করে মোটরসাইকেল থেকে ফেলে দেওয়া হয়। গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৭ সেপ্টেম্বর রাতে সয়নের মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসামি ধরতে অভিযানে নামে পুলিশ। হত্যাকাণ্ডের ৩৪ দিনের মাথায় মামলার অন্যতম আসামি শুভকে গত ১০ অক্টোবর রাতে গাজীপুরের আশুলিয়া থানা এলাকা থেকে র‌্যাব-৪ এর সহযোগিতায় গ্রেপ্তার করা হয়েছে। মামলার প্রধান আসামি মুন্নাকেও শিগগিরই গ্রেপ্তার করা সম্ভব হবে বলে আশা রাখি।  

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, বিশেষ গোয়েন্দা শাখার প্রধান মোক্তারুল ইসলামসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।