ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোড়ানে মিলল যুবকের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
গোড়ানে মিলল যুবকের মরদেহ

ঢাকা: রাজধানীর খিলগাঁও থানাধীন গোড়ান এলাকায় একটি বাসায় রেজাউল ইসলাম (২১) নামে এক যুবক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি পেশায় সিএনজি মেকানিক ছিলেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে গোড়ান ১০ নম্বর রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে। দেখতে পেয়ে পরিবারের লোকজন তাকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৮টার দিকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে খিলগাঁও থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মৃত রবিউলের ভাই মো. সাব্বির হোসেন জানান, তাদের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপদি গ্রামে। বর্তমানে খিলগাঁও গোড়ানের তিনতলার বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। বাবার নাম আব্দুল হালিম। রবিউল পেশায় মেকানিক ছিলেন। তবে তিনি মাদকাসক্ত ছিলেন।

তিনি আরও জানান, ভোরে বাথরুমে ঢুকে রবিউল। অনেকক্ষণ কোনো সাড়াশব্দ না পেয়ে দরজার ফাকা জায়গা দিয়ে দেখে কাপড় রাখার স্ট্যানের সাথে গলায় গামছা পেচিয়ে ঝুলে আছে। দ্রুত তাকে মুগদা মেডিকেলে নিয়ে গেলে মারা যায়। তবে কেন সে গলায় ফাঁস দিয়েছে জানাতে পারে নাই।

খিলগাও থানার উপ পরিদর্শক (এসআই)  আব্দুর রহিম জানান, খবর পেয়ে মুগদা মেডিকেল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।