ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

খুলনায় প্রকৌশলী বায়োজিদ হত্যাকারীদের ফাঁসির দাবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
খুলনায় প্রকৌশলী বায়োজিদ হত্যাকারীদের ফাঁসির দাবি

খুলনা: চাঞ্চল্যকর প্রকৌশলী বায়োজিদ হাসানকে হত্যাকারীদের ফাঁসির দাবিতে খুলনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ মার্চ) দুপুরে খুলনা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খুলনা সিটি কর্পোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডবাসীর আয়োজনে মানববন্ধনে সভাপতিত্ব করেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর মো. আলী আকবর টিপু।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত বায়োজিদ হাসানের মা দিলরুবা বেগম, স্ত্রী তাকিয়া সুলতানা, বড় ভাই আব্দুল আহাদসহ এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বায়োজিদ হাসানের হত্যা মামলায় অভিযুক্ত যশোরের খান রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ ও তার ভাই রাকিবুল ইসলাম চৌধুরী সঞ্জয়সহ অন্যান্য জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি করেন। এ সময় নিহত বায়োজিদের মা ও স্ত্রী প্রধানমন্ত্রীর কাছে কান্না জড়িত কণ্ঠে হত্যাকারীদের অবিলম্বে বিচার দাবি করেন।

উল্লেখ্য, গত সোমবার (২৫ মার্চ) রাতে যশোরে খান রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদের লোন অফিসপাড়ার চালের আড়ত থেকে বায়োজিদের মরদেহ উদ্ধার করে পুলিশ। মুল্লুক চাঁদের ঢাকায় একটি নির্মাণাধীন বাড়ির ইঞ্জিনিয়ার পদে চাকরি করতেন বায়োজিদ। এ হত্যার ঘটনায় রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ ও তার ভাই রাকিবুল ইসলাম চৌধুরী সঞ্জয়সহ নয়জনের বিরুদ্ধে যশোরের কোতোয়ালি থানায় মামলা করা হয়।

নিহত বায়োজিদের মা দিলরুবার করা এ মামলায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলার এজাহারনামীয় অভিযুক্ত মোস্তাফিজুর রহমান খোকাকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়। তিনি এ ঘটনায় জড়িত স্বীকার করে এবং অপর জড়িতের নাম উল্লেখ করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এমআরএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।