ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

রাস্তার পাশের ড্রেন মিলল বিচ্ছিন্ন পা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, মে ২৬, ২০২৪
রাস্তার পাশের ড্রেন মিলল বিচ্ছিন্ন পা

রাজশাহী: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকা থেকে একটি মানবদেহের পা উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৬ মে) সকালে ডিঙ্গাডোবা এলাকার নিমতলা মোড়ের ড্রেন থেকে এ বিচ্ছিন্ন পা উদ্ধার করা হয়।

প্রথমে স্থানীয়রা ওই বিচ্ছিন্ন পাটি ড্রেনে ভেসে যেতে দেখেন। পরে তা ড্রেন থেকে তোলেন এবং তারা দ্রুত রাজপাড়া থানায় খবর দেন। খবর পেয়ে রাজপাড়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে বিচ্ছিন্ন পাটি উদ্ধার করে। তবে কীভাবে বা কোথায় থেকে কার পা এখানকার ড্রেনে ভেসে এসেছে বা কেউ ড্রেনে ফেলে দিয়েছে তা প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ। ধারণা করা হচ্ছে, ক্লিনিক বা হাসপাতালে কোনো আহত ব্যক্তি চিকিৎসা নিতে এলে অপারেশন করে বাম পা কেটে বাদ দেওয়া হয়েছে। পরে তা ময়লা-আবর্জনার সঙ্গে ড্রেনে ফেলে দেওয়া হয়েছে।

পায়ের ওই কাটা অংশটি একজন পুরুষের বলেও ধারণা করা হচ্ছে। এটি পাতা থেকে উরু পর্যন্ত কাটা। কাটা অংশ থেকে যেন রক্ত না বের হয় তার জন্য সেখানে পলিথিন পেঁচানো রয়েছে। তদন্তের জন্য পুলিশ অঙ্গটি নিয়ে গেছে। পরে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছে পুলিশ।

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক বাংলানিউজকে জানান, উদ্ধার হওয়া পায়ের অংশে পচন রয়েছে। কোনো ব্যক্তির শরীরে সার্জারি করে পা কাটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। এছাড়াও প্রকৃত ঘটনা জানতে উদ্ধারকৃত পায়ের অংশের বিষয়ে থানায় থানায় বার্তা পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, মে ২৬, ২০২৪
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।