ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

চিরিরবন্দরে চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুন ২১, ২০২৪
চিরিরবন্দরে চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৩

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দরে আশরাফুল (২২) নামে ব্যাটারিচালিত ইজিবাইকের এক চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় মোকসেদুল (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।  

এছাড়া চোরাইকৃত ব্যাটারি ক্রয়ের সঙ্গে জড়িত থাকায় জামাতুল ইসলাম (২৮) ও রাজন নামে আরও দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত রক্তমাখা চাকু, রশি, ভিকটিমের জুতা, কাপড় ও ছিনতাইকৃত ইজিবাইক ও ব্যাটারি উদ্ধার করা হয়েছে।  

শুক্রবার (২১ জুন) সকালে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ জিন্নাহ আল-মামুন।

ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকা মোকসেদুল মোমিন নীলফামারীর সৈয়দপুর উপজেলার মিস্ত্রিপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। আর ভিকটিম আশরাফুল একই এলাকার হায়দারের ছেলে। তারা একে অপরের পূর্ব পরিচিত ছিলেন।  

গ্রেপ্তার জামাতুল ইসলাম দিনাজপুরের বিরল উপজেলার দোগাছি এলাকার মৃত লিয়াকত আলীর ছেলে ও রাজন জেলা শহরের মিশন রোড এলাকার মৃত মঈন খানের ছেলে।  

সংবাদ বিজ্ঞপ্তিতে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল-মামুন বলেন, গত ৪ জুন রাত ১০টার দিকে মোকসেদুলসহ আরও দুজন আশরাফুলের ইজিবাইকটি সৈয়দপুর থেকে চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুরহাটে আসার জন্য রিজার্ভ করে। পথে জোতরঘু এলাকায় পৌঁছালে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে আশরাফুলকে মারধর করে ইজিবাইকটি কেড়ে নিতে চেষ্টা করে। আশরাফুল প্রতিবাদ করলে চাকু দিয়ে তার গলায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাকে মৃত ভেবে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যান মোকসেদুলরা। পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ও পরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।  

তিনি আরও বলেন, ঘটনার পর আশরাফুলের বাবা চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে সৈয়দপুর থেকে মোকসেদুল মোমিনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাই কাজে ব্যবহৃত মালামাল ও ইজিবাইকের ব্যাটারি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত আরও দুই আসামি পলাতক রয়েছেন।  

সংবাদ সম্মেলনে চিরিরবন্দর থানার পরিদর্শক (তদন্ত) জাকির, উপ-পরিদর্শক (এসআই) রনিসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।