ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

শাহজাদপুরে নৌকাডুবে প্রাণ গেল দুই বন্ধুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
শাহজাদপুরে নৌকাডুবে প্রাণ গেল দুই বন্ধুর

সিরাজগঞ্জ: জেলার শাহজাদপুরে নৌকাডুবে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

 

শনিবার (৬ জুলাই) দুপুরের দিকে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের জদুর জোলা নামক স্থানে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- শাহজাদপুর পৌর সদরের দ্বারিয়াপুর মহল্লার শাহ আলমের ছেলে সজল (১৮) ও একই মহল্লার তৌহিদের ছেলে তন্ময় (২০)। এ ঘটনায় জুবায়ের নামের ২২ বছর বয়সী আরও এক যুবক আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। নিহতরা একে অপরে বন্ধু বলে জানা গেছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সবুজ রানা জানান, বেলা সাড়ে ১২টার দিকে ৯ বন্ধু মিলে একটি ডিঙি নৌকা ভাড়া করে জদুর জোলা থেকে রেশমবাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। এসময় হঠাৎ নৌকাটি ডুবে গেলে সাতজন তীরে উঠতে পারলেও বাকী দুইজন সাঁতার না জানায় ডুবে যান। পরে স্থানীয়রা ডুবে যাওয়া তন্ময় এবং সজলকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শারমিন আলম জানান, নৌকাডুবির ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজনকে নিয়ে আসা হয়। তবে হাসপাতালে আসার আগেই দুইজনের মৃত্যু হয়। বাকী একজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।