ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

সাহারা খাতুনের রাজনীতি অনুকরণীয়: মতিয়া চৌধুরী  

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
সাহারা খাতুনের রাজনীতি অনুকরণীয়: মতিয়া চৌধুরী   কথা বলছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

ঢাকা: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের রাজনীতিকে অনুকরণ করতে মহিলা আওয়ামী লীগের প্রতি নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী।  

তিনি বলেন, সাহারা খাতুনকে অনুকরণ করা খুবই কঠিন।

মহিলা আওয়ামী লীগ যদি তার দেখানো পথে হাঁটে তাহলে আওয়ামী লীগ অনেক উপকৃত হবে।  

মঙ্গলবার (৯ জুলাই) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে অ্যাডভোকেট সাহারা খাতুনের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

মতিয়া চৌধুরী বলেন, দলের খারাপ ও বৈরী সময়ে সাহারা খাতুন দল থেকে মুখ ফিরিয়ে নেননি। আওয়ামী লীগে আজকে সাহারা খাতুনের মতো নেত্রী দরকার। রাজনীতিতে সাহারার ছিল সততা এবং নিষ্ঠার মূর্ত প্রতীক। তিনি খুবই নিষ্ঠাবান ছিলেন। আজকে সাহারার মহত্ত্ব অনেক।  

সভায় বক্তারা সাহারা খাতুনের স্মৃতিচারণ তুলে ধরে বলেন, তিনি খুবই ভালো মানুষ ছিলেন। যেকোনো সময় তিনি নেতাকর্মীদের সাহায্য করে গেছেন। তার মতো নেতা আওয়ামী লীগে খুবই প্রয়োজন।   

আওয়ামী লীগ নেতা এম এ করিমের সভাপতিত্বে ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক জগলুল কবিরের সঞ্চালনায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বিমানমন্ত্রী মুহাম্মদ ফারুক খান, শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন নাহার, মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৪
এনবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।