ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুর: কমলনগরে দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় মো. ইমন (১৯) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১১।

মঙ্গলবার (৯ জুলাই) রাতে র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

ইমন জেলার কমলনগর উপজেলার চরপাগলা গ্রামের মো. লিটনের ছেলে।

র‍্যাব জানায়, কমলনগরের চর লরেন্স উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতেন ইমন। পরে ভিকটিমের বাবা এর প্রতিবাদ করায় ইমনসহ এজাহারনামীয় অপরাপর আসামিরা ভিকটিমকে গত ৪ জুলাই বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে গত ৭ জুলাই ইমনসহ ছয় জনের বিরুদ্ধে কমলনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে অপহরণ মামলার প্রধান আসামি মো. ইমনকে গ্রেপ্তার এবং ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয় র‍্যাব। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে কমলনগর থানায় হস্তস্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।