ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

আগারগাঁওয়ে বাসচাপায় যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
আগারগাঁওয়ে বাসচাপায় যুবক নিহত

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে বাসচাপায় মোরসালিন আলী মীর (২৫) নামে  এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (১০ জুলাই) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মারাত্মক আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা ইমন মিয়া নামে এক যুবক জানান, মোটরসাইকেলে করে আগারগাঁও মেট্রোরেল স্টেশনের থেকে শ্যামলী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটির পেছনে বসা ছিলেন তিনি। তখন উল্টো পথ থেকে আসা একটি রিকশা সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে যান মোটরসাইকেল চালকসহ দুজনই। তখন পেছন থেকে আসা একটি যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হন মোরসালিন আলী মীর।

পথচারীদের সহযোগিতায় তাকে প্রথমে পঙ্গু হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তবে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

আহত অবস্থায় মোরসালিন পথচারীর কাছে তার পরিবারের ফোন নাম্বার বলতে পেরেছেন। সেই নাম্বারে যোগাযোগ করে জানা যায়, তার বাবার নাম আফতাব আলী মীর। বাড়ি গোপালগঞ্জের সদর উপজেলায়।

মোবাইল ফোনে তার বাবা জানান, স্ত্রী নিয়ে মোরসালিন গাজীপুরে টঙ্গীতে থাকেন। সেখানে তিনি একটি কোম্পানিতে আর তার স্ত্রী গার্মেন্টসে চাকরি করেন। এক ছেলে গ্রামে দাদা-দাদির কাছে থাকে। মোরসালিন মাঝেমাঝে বিভিন্ন সুটিংয়ের কাজে গাজীপুর থেকে ঢাকায় আসতো।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকেই মোটরসাইকেল চালক কৌশলে পালিয়ে গেছেন। মোরসালিনের সঙ্গে থাকা তার ব্যবহৃত ফোনটিও পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।