ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

জাতীয়

ইন্স্যুরেন্সের ব্যানার টাঙিয়ে মদের আসর, যুবলীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
ইন্স্যুরেন্সের ব্যানার টাঙিয়ে মদের আসর, যুবলীগ নেতা আটক ইনসেটে আটক যুবলীগ নেতা এরশাদ হোসেন

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ইন্স্যুরেন্স কোম্পানির ব্যানার টাঙিয়ে অসামাজিক কার্যকলাপ ও মদরে আসর বসানোর অপরাধে যুবলীগ নেতাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলা সদরের ভাদাই ইউনিয়নের মাস্টার পাড়ার একটি ভাড়া বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন - উপজেলার পলাশী ইউনিয়নের টেপা পলাশী গ্রামের কফিল উদ্দিনের ছেলে মূলহোতা ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগের সম্পাদক এরশাদ হোসেন (৪২), একই ইউনিয়নের দেওডোবা গ্রামের এরশাদ আলীর স্ত্রী মাসুমা ইয়াসমিন (৩৫), বাওয়াইর চওড়া গ্রামের খৈমুদ্দিনের স্বামী পরিত্যাক্তা মেয়ে ফিরোজা বেগম (৪৫) ও ঢাকা গাজিপুরের চন্দ্রা এলাকার আকাশের স্ত্রী বর্ষা বেগম (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চন্দনপাট গ্রামের মনসুর উদ্দিন উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকায় বাসা করে ভাড়া দেন। যা তত্ত্বাবধান করেন তার বন্ধু পশ্চিম দৌলজোর দাখিল মাদরাসার শিক্ষক সিরাজুল ইসলাম। নির্জন এলাকার ৪ রুমের বাসাটি চলতি মাসে ভাড়া নেন মাসুমার স্বামী এরশাদ আলী। সেখানে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি আদিতমারী শাখা অফিস হিসেবে ব্যানার টাঙানো হয়। নামে ইন্স্যুরেন্স কোম্পানি হলেও ভেতরে চলত যুবলীগ নেতা এরশাদ হোসেনের নেতৃত্বে অসামাজিক কার্যকলাপ ও মদের আসর।

এমন সন্দেহে স্থানীয়রা পুলিশে খবর দিলে আদিতমারী থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে ওই বাড়িতে অভিযান চালিয়ে যুবলীগ নেতাসহ ও ৩জন নারীকে আটক করে। ইন্স্যুরেন্স অফিস হলেও সেখানে কার্যক্রমের কোনো নমুনা না পেলেও অসামাজিক কাজের নমুনা সংগ্রহ করেছে পুলিশ। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

ওই বাসার তত্ত্ববধায়ক মাদরাসা শিক্ষক সিরাজুল ইসলাম বলেন, তারা ইন্স্যুরেন্সের অফিস করতে পুরো বাসা ভাড়া নিয়েছিলেন মালিকের সঙ্গে ফোনে কথা বলে। তবে তাদের সঙ্গে কোনো চুক্তিপত্র হয়নি।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম রফিক বলেন, আটকদের সবাই ইতোপূর্ব থেকে অসামাজিক কাজে জড়িত ছিলেন। তারা ইন্স্যুরেন্স কোম্পানির ব্যানার লাগিয়ে নির্জন এ বাসা ভাড়া নিয়ে অসামাজিক কার্যক্রম চালাতেন। তদন্ত করে আটকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।