ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

বেনজীরের স্ত্রীর ঘের থেকে মাছ চুরির ঘটনায় গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
বেনজীরের স্ত্রীর ঘের থেকে মাছ চুরির ঘটনায় গ্রেপ্তার ৩

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সাবেক আইজিপি বেনজীর আহমেদের স্ত্রী জিসান মির্জা ও মেয়ে ফারহিন রিসতা বিনতে বেনজীরের মাছের ঘের থেকে মাছ চুরির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।  

গ্রেপ্তারকৃতরা হলেন ডহরপাড়া গ্রামের কুঞ্জ সমদ্দারের ছেলে কিশোর সমদ্দার (২০), ফায়েক শেখের ছেলে আলামিন শেখ (২৮) ও পশ্চিমপাড়া গ্রামের মনির হোসেন (৫০)।

 

শুক্রবার (১২ জুলাই) মাছ চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে এ তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।  

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের গজালিয়া মৌজার মাচারতারা বিলে জিসান মির্জা ও ফারহিন রিসতা বিনতে বেনজীরের মাছের ঘের থেকে মাছ ধরার সময় গ্রেপ্তার হন ওই তিনজন।  

কোটালীপাড়া উপজেলা সিনিয়র মৎস্য অফিসার এস এম শাহজাহান সিরাজ বলেন, গত ২৩ মে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালত সাবেক আইজিপি বেনজীর ও তার পরিবারের সদস্যদের নামে থাকা সম্পত্তি ক্রোক করে রিসিভার নিয়োগ দিয়েছেন। সে অনুযায়ী বেনজীরের স্ত্রী জিসান ও মেয়ে ফারহিন রিসতা বিনতে বেনজীরের কান্দি ইউনিয়নের গজালিয়া মৌজার মাচারতারা বিলের ঘেরটির দেখভালের জন্য মৎস্য অধিদপ্তর রিসিভার হিসেবে নিয়োগ পেয়েছে। তাই ওই ঘের থেকে মাছ ধরার কথা জানতে পেরে আমি জেলা কর্মকর্তাকে জানাই। তিনি মাছ ধরা ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলে আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশের সহযোগিতায় তিনজনকে আটক করি। এসময় তাদের কাছ থেকে ১৭ কেজি রুই মাছ ও একটি জাল জব্দ করা হয়।  
তিনি আর বলেন, এ ঘটনায় আমার দপ্তরের অফিস সহায়ক তৈমুর হাওলাদার বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি মামলা করেছেন।

কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ বলেন, আটক তিনজনের নামে মাছ চুরির মামলা দিয়ে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।