ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে বাসের ধাক্কায় ভারতীয় নাগরিক নিহত, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
বাগেরহাটে বাসের ধাক্কায় ভারতীয় নাগরিক নিহত, আহত ৫

বাগেরহাট: জেলার ফকিরহাটে বাসের ধাক্কায় শ্রীধর গাঙ্গুলী (৪৫) নামে এক ভারতীয় নাগরিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত আরও পাঁচ যাত্রী।

শনিবার (১৩ জুলাই) সকালে খুলনা-ঢাকা মহাসড়কের বাগেরহাটের ফকিরহাট উপজেলার ফলতিতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রীধর গাঙ্গুলী গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার দেবগ্রামের গিন গাঙ্গুলীর ছেলে। তিনি ভারতীয় নাগরিক বলে জানিয়েছে পুলিশ।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় মনোয়ারা বেগম (৪৫) নামে এক নারীকে ফকিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নুরুজ্জামান চানু বলেন, রাজিব নামে একটি বাস ফলতিতা নামক স্থানে থামিয়ে যাত্রী নামাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা ঢাকাগামী দোলা পরিবহনের একটি বাস সজোরে ওই বাসটিকে ধাক্কা দেয়। পরে দোলা বাসটি নিজেই খাদে পড়ে যায়। এ সময় দুই বাসের ছয় যাত্রী গুরতর আহত হন।

তাদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে শ্রীধর গাঙ্গুলী নামে এক যাত্রী নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটির চালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলের বাস দুইটিকে মোল্লাহাট হাইওয়ে থানা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।