ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

দিনাজপুরে পা পিছলে নদীতে পড়ে ২ যুবক নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
দিনাজপুরে পা পিছলে নদীতে পড়ে ২ যুবক নিখোঁজ

দিনাজপুর: খানসামা উপজেলায় বেলান নদীর ওপর নির্মিত রাবারড্যাম পারাপারের সময় পা পিছলে পানিতে ডুবে বঙ্গকেশর রায় (৩৫) ও জয়ন্ত রায় (২০) নামে দুই যুবক নিখোঁজ হয়েছেন।  

শনিবার (১৩ জুলাই) বিকেল ৩টার দিকে উপজেলার ভাবকি ইউনিয়নের বাঘারমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিখোঁজ হওয়া বঙ্গকেশর রায় ভাবকি ইউনিয়নের আগ্রা এলাকার পাইকপাড়ার তরুণী কান্ত রায়ের ছেলে ও জয়ন্ত রায় একই এলাকার জিতেন্দ্রনাথ রায়ের ছেলে।  

স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো দিন মজুরির কাজে গিয়েছিলেন বঙ্গকেশর ও জয়ন্ত রায়। কাজ শেষ করে বাড়িতে ফেরার পথে দুজনে রাবারড্যাম পার হচ্ছিলেন তারা। এসময় পা পিছলে বেলান নদীতে পড়ে পানিতে তলিয়ে যান তারা। পরে স্থানীয়রা নদীতে নেমে উদ্ধারের চেষ্টা করেও না পেয়ে। পরে খানসামা ফায়ার সার্ভিস ও থানায় খবর দেওয়া হয়। তারা এসে উদ্ধারে অভিযান চালাচ্ছে।

খানসামা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লিডার আবু সায়েম বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছি। নদীতে স্রোত বেশি থাকায় উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে। রংপুর থেকে ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তারা এলে দ্রুতই উদ্ধার কাজ সম্পন্ন হবে বলে আশা করি।  

এ বিষয়ে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ সদস্যরা রয়েছে। ফায়ার সার্ভিসের কোনো ডুবুরি দল না থাকায় উদ্ধার কাজে তারা অংশ নিতে পারেনি। আমরা সার্বিক খোঁজ খবর রাখছি।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।