ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

পলাশবাড়ীতে নৈশপ্রহরীকে হত্যা করে ৫ আটোরিকশা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
পলাশবাড়ীতে নৈশপ্রহরীকে হত্যা করে ৫ আটোরিকশা লুট

গাইবান্ধা: দুদু মিয়া (৬০) নামে এক নৈশপ্রহরীকে শ্বাসরোধে হত্যা করে গ্যারেজ থেকে পাঁচটি অটোরিকশা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।  

এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

 

শনিবার (১৩ জুলাই) গভীররাতে নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজে এ ঘটনা ঘটে।  

রোববার (১৪ জুলাই) সকালে গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের সুইগ্রামের নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত দুদু মিয়া একই গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজে নৈশপ্রহরীর দায়িত্বে ছিলেন।  

পুলিশ জানায়, জিন্নু মিয়ার গ্যারেজে রাতে অটোরিকশা রেখে ব্যাটারিতে চার্জ দেন চালকরা। প্রতিদিনের মতো শনিবার রাতেও গ্যারেজে দায়িত্ব পালন করছিলেন দুদু মিয়া। গভীর রাতে একদল দুর্বৃত্ত গ্যারেজে ঢুকে দুদু মিয়াকে শ্বাসরোধে হত্যা করে গ্যারেজে থাকা পাঁচটি অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।  

গ্যারেজের মালিক জিন্নু মিয়ার অভিযোগ, একটি চিহ্নিত চক্র এ ঘটনার সঙ্গে জড়িত। এর আগেও গ্যারেজ থেকে অটোরিকশা চুরি হয়েছে। চিহ্নিত চোর চক্রটি পরিকল্পিতভাবে এ হত্যার ঘটনা ঘটিয়েছে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন এ ঘটনায় সন্দেহভাজন একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।