ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

ডেমরায় বিস্ফোরণ ঘটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি, আহত ৫

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
ডেমরায় বিস্ফোরণ ঘটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি, আহত ৫

ঢাকা: রাজধানীর ডেমরা কোনাপাড়ায় বিস্ফোরণ ঘটিয়ে একটি স্বর্ণের দোকানে স্বর্ণালংকার ও টাকা-পয়সা লুটের ঘটনা ঘটেছে। ডাকাতদের করা বিস্ফোরণে দোকানমালিকসহ ৫ জন আহত হয়েছেন।

মধ্যরাতে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৫ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে কোনাপাড়া মমিনবাগ চৌরাস্তায় জনি সুপার মাকেটের ফারহীন জুয়েলারি দোকানে এই ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হলেন - দোকানটির মালিক মনির হোসেন (৪২), পাশের দোকানের কর্মচারী শিহাব (৩০), আনোয়ার হোসেন (২৭), শিক্ষার্থী বাপ্পি (১৮) ও সবজি বিক্রেতা কাইয়ুম (৩০)।

সোমবার (১৫ জুলাই) পুলিশ এই তথ্য নিশ্চিত করেন।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা মো. ওহাব নামের এক ব্যক্তি জানান, জুয়েলারি দোকানটির ওই মার্কেটের ওপর তার নিজস্ব ফ্ল্যাট। রাতে জুয়েলারি দোকানের কিছুটা দূরে আড্ডা দিচ্ছিলেন তিনি। রাত সাড়ে দশটার দিকে কয়েকটি মোটরসাইকেলে ৪-৫ জন এসে এলাকায় প্রথমে আতঙ্ক সৃষ্টি করে। এরপর মনিরের দোকানে গিয়ে ককটেল বিস্ফোরণ ঘটায় এবং গুলি করে তারা। আতঙ্কিত হয়ে সবাই ছোটাছুটি শুরু করেন। এর কয়েক মিনিটের মধ্যেই দুষ্কৃতিকারীরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, পরবর্তীতে দোকানে গিয়ে দেখা যায় দোকানমালিক মনির ও সবজি বিক্রেতাসহ ৫ জন আহত হয়ে পড়ে আছেন। তখন তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দোকানটি থেকে স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে গেছে বলে অভিযোগ করেন তারা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, আহতদের সবার শরীরে বিভিন্ন জায়গায় জখম রয়েছে। তাদেরকে জরুরি বিভাগে ভর্তি রাখা হয়েছে। ঘটনাটি ডেমরা থানা পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।