ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

জাতীয়

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সচিব মাহবুব হোসেন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সচিব মাহবুব হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন সচিব মো. মাহবুব হোসেন।

ঢাকা: সরকারি প্রতিষ্ঠানগুলোর সুশাসন সংহতকরণ এবং দুর্নীতিবিরোধী সংস্কৃতি গড়ে তোলা ও সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচারচর্চায় উৎসাহ দেওয়ার লক্ষ্যে সরকার প্রতিবছর জাতীয় শুদ্ধাচার পুরস্কার দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় ২০২৩-২৪ অর্থবছরে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. মাহবুব হোসেনকে এই বছর জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত করা হয়।

 

সোমবার (১৫ জুলাই) প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর এবং এপিএ ও শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন।  

২০২৩-২৪ অর্থবছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এক সংবর্ধনা সভায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী সচিব মো. মাহবুব হোসেনকে অভিনন্দন জানান এবং একইসঙ্গে মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারীদের ভবিষ্যতে আরও ভালো করে কাজ করার নির্দেশনা দেন।  

সচিব মো. মাহবুব হোসেন তার বক্তৃতায় মন্ত্রণালয়ের কর্মরত সবাইকে তাদের দায়িত্বশীল আচরণের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতেও একইভাবে কাজের প্রতি আন্তরিক থাকতে বলেন।  

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত সংবর্ধনা সভায় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত সচিব ফাহমিদা আখতার, কল-কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক মো. আবদুর রহিম খান, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মোল্লা জালাল উদ্দিন এনডিসিসহ মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
জিসিজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।