ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বরিশাল: বরিশালের হিজলায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। পাশাপাশি এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৪ জুলাই) রাতে এ ঘটনা ঘটে।

সুফিয়ান সরদার (৩২) উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর দুর্গাপুর গ্রামের বাসিন্দা মো. জামাল সরদারের ছেলে।  সুফিয়ান মেমানিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

সুফিয়ানের মামা ও মেমানিয়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য নোমান সরদার জানান, মেঘনা নদীর তীরবর্তী এলাকায় মাছঘাট দেয়াসহ বিভিন্ন বিষয়ে তাদের সঙ্গে সাবেক ইউপি সদস্য মাইনুল, ওহাব আলী গোলদারের সঙ্গে বিরোধ রয়েছে। ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুফিয়ানের কারণে প্রতিপক্ষরা এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করতে পারে না। এ কারণে তার ওপর ক্ষিপ্ত ছিল।

ইউপি সদস্য নোমানের দাবি, বুধবার রাত ১০টার দিকে সুফিয়ান তার দুই বন্ধুকে নিয়ে যাচ্ছিলেন। ওয়ার্ডের সাবেক মেম্বর ও বিএনপি নেতা মাইনুলের বাড়ির সামনে পৌঁছালে প্রতিপক্ষ হামলা করে। এতে তার দুই বন্ধু পালিয়ে গেলে সুফিয়ানকে একা পেয়ে কুপিয়েছে মাইনুল, ওহাব আলী, তার ছেলে সাইদ, প্রতিপক্ষ কবির, আমির, কাওসারসহ কয়েকজন। খবর পেয়ে তারা গিয়ে সুফিয়ানকে উদ্ধার করে প্রথমে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালের উদ্দেশে রওনা দিলে পথে মারা যায় সুফিয়ান।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবাইর আহমেদ বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে। এতে দুই পক্ষের বেশ কয়েকজন জখম হয়েছে। এর মধ্যে গুরুতর আহত হয়েছে ৫ জন। আহতদের মধ্যে একজন নিহত হয়েছে। গুরুতর আহত চারজনের পরিচয় এখনো জানা যাযনি।

ওসি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা এ ঘটনায় মামলা করেছে। ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ