ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

জাতীয়

মাথায় পিস্তল ঠেকিয়ে এনজিও কার্যালয়ের টাকা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
মাথায় পিস্তল ঠেকিয়ে এনজিও কার্যালয়ের টাকা লুট

হবিগঞ্জ: জেলায় দ্বিতল ভবনের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে একটি এনজিও কার্যালয় থেকে টাকা লুটে নেওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে জেলার শায়েস্তাগঞ্জ উপজেলায় নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসহাক আলী সেবনের মালিকানাধীন বাসায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে সিসিটিভির ক্যামেরায় ধারণ হওয়া ঘটনার সময়ের ভিডিওচিত্র সংগ্রহ করেছে।

স্থানীয়রা জানান, রাত ৩টার দিকে মুখোশধারী চারজন লোক হবিগঞ্জ শহরের মাহমুদাবাদ এলাকায় ইসহাক আলীর বাসভবনের নিচতলায় অবস্থিত ‘শক্তি ফাউন্ডেশন’ নামে এনজিও কার্যালয়ের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। তারা এনজিওর ক্যাশিয়ার প্রান্ত দেবনাথের মাথায় পিস্তল ও কর্মচারী জনি রায় এবং আসাদুজ্জামানের সামনে ছুরি ঠেকান। এরপর আলমারির তালা ভেঙে সেখান থেকে প্রায় ২৭ হাজার টাকা ছিনিয়ে নিয়েছেন।

বাড়ির মালিক ইসহাক আলী বলেন, এনজিও কার্যালয়ে টাকা লুটের পর ডাকাতদল দ্বিতীয় তলায় আমার বাসায়ও প্রবেশের চেষ্টা করেন। এ সময় ফজরের আযান হলে সড়কে পথচারীরা চলে আসায় তারা পালিয়ে যান।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান বাংলানিউজকে বলেন, এটি বড় ধরনের একটি চুরি। ঘটনাস্থল থেকে ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।