ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

বগুড়ায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
বগুড়ায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক হস্তান্তর

বগুড়া: বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) উদ্যোগে চিকিৎসা সহায়তা ও মৃত্যুজনিত কারণে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।  

সোমবার (২৯ জুলাই) দুপুরে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে চেক হস্তান্তর করেন বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম।

বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি জেএম রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মাহমুদুল আলম নয়ন, নির্বাহী পরিষদ সদস্য প্রদীপ ভট্টাচার্য্য শংকর ও বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু।  

বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রানার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সাংবাদিক আব্দুল মোত্তালিব মানিক, সিনিয়র সাংবাদিক চপল সাহা, আরিফ রেহমান, সাজেদুর রহমান সিজু প্রমুখ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, সংবাদমাধ্যমে যত বেশি বস্তুনিষ্ঠ তথ্য প্রচার হবে ততো বেশি দেশ ও জনগণ উপকৃত হবেন। কিন্তু ইদানীং বিভিন্ন সংবাদ মাধ্যমের নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের গুজব ছড়ানো হচ্ছে, এতে করে মানুষ বিভ্রান্ত হচ্ছেন। এর বিরুদ্ধে সচেতন সাংবাদিকদের সোচ্চার হতে হবে।  

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী চান দেশের সব শ্রেণী-পেশার মানুষ ভালো থাকুক, এরই অংশ হিসেবে তিনি সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন এবং সেই ট্রাস্টের মাধ্যমে সহায়তা ও অনুদান প্রদান করা হচ্ছে।  

এ সময় বগুড়ায় মৃত্যুজনিত কারণে এক সাংবাদিকের পরিবার এবং চিকিৎসা সহায়তার জন্য সাতজনের হাতে সাড়ে সাত লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।