ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ, আটক ১

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন কোটা সংস্কার আন্দোলনকারীরা। এ ঘটনায় একজন বিক্ষোভকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৯ জুলাই) বিকাল ৩টায় আট দফা দাবি আদায়ের লক্ষ্যে শহরের ঝুমুর ও মাদাম ব্রিজ এলাকায় সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন শিক্ষার্থীরা।

এ সময় নানা স্লোগান দেন আন্দোলনকারীরা। ঘণ্টাব্যাপী সড়কে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেয় বিক্ষুব্ধরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ শুরু থেকেই সতর্ক অবস্থানে ছিল।

এক পর্যায়ে পুলিশ কর্মকর্তারা আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন। কিন্তু আন্দোলনকারীরা সড়কে বিক্ষোভ করতে থাকেন। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে আন্দোলনকারীদের সড়ক থেকে সরিয়ে দেন।

এসময় সেখান থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র নাফিস আহম্মদ ইকরামকে আটক করে পুলিশ। তার কাছে একটি হাতুড়ি পাওয়া যায়।

এদিকে অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন জানান, কোটা আন্দোলনকারীরা সড়ক অবরোধ করেছিল। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ইকরাম নামে এক ছাত্রের ব্যাগে হাতুড়ি পাওয়ায় তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।