ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

দুর্বৃত্তদের খপ্পরে পড়ে স্বর্ণালংকার-টাকা খোয়ালেন প্রবাসীর স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
দুর্বৃত্তদের খপ্পরে পড়ে স্বর্ণালংকার-টাকা খোয়ালেন প্রবাসীর স্ত্রী

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বিশেষ কেমিক্যাল প্রয়োগ করে এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে স্বর্ণালংকারসহ নগদ টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা।  

এ সময় স্কোপোলামিন ড্রাগ প্রয়োগ করে লাভলী বেগম নামে ওই গৃহবধূকে অজ্ঞান করে তাঁর স্বর্ণালংকারসহ নগদ অর্থ নিয়ে যায় দুর্বৃত্তের দল।

 

সোমবার (২৯ জুলাই) দুপুরের দিকে বোয়ালমারী পৌর সদরের স্টেশন রোডের ‘যমুনা স্টোরের’ সামনে এ ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগী গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে।  

গৃহবধূ লাভলী বেগম সৌদি প্রবাসী মো. লায়েব আলীর স্ত্রী। তিনি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ছোলনা গ্রামে মেয়েকে নিয়ে একটি ভাড়া বাসায় বসবাস করেন।  

ভুক্তভোগী গৃহবধূ অজ্ঞান হয়ে পড়ায় তার মেয়ে বলেন, বাজার করার জন্য আমি ও মা ভ্যানে করে বাসা থেকে বের হই। পৌর বাজারের যমুনা স্টোরের সামনে গেলে একজন পুরুষ ও নারী মার কাছে এসে কথা বলতে থাকেন। কিছুক্ষণ পরেই ওই নারী মায়ের হাত ধরে বলে আপনি অসুস্থ, আপনাকে হাসপাতালে নিতে হবে। পরে আমার মা অজ্ঞান হয়ে পড়ে। পরে হেঁটে বাসায় যাওয়ার পর মাকে আনমনা, ও অস্বাভাবিক দেখে জিজ্ঞাসা করি কি হয়েছে তোমার? মা চিৎকার করে সব নিয়ে গেছে বলে কেঁদে ওঠেন। এ সময় মা বলেন, হাতে থাকা ১৪ আনা ওজনের স্বর্ণের রুলি, গলার স্বর্ণের চেইন, কানের দুল ও মোবাইল ফোনসহ নগদ ১ হাজার ৫০০ টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা।  

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এমন অভিযোগ নিয়ে থানায় কেউ আসেনি। আপনাদের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।