ঢাকা, বৃহস্পতিবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

জাতীয়

ছাত্র আন্দোলনে নিহত সিহাবের পরিবারের পাশে বিএনসিসির মহাপরিচালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
ছাত্র আন্দোলনে নিহত সিহাবের পরিবারের পাশে বিএনসিসির মহাপরিচালক

সিরাজগঞ্জ: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সিরাজগঞ্জের এনায়েতপুরের কলেজছাত্র ক্যাডেট সিহাব আহম্মেদের পরিবারের পাশে দাঁড়ালেন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মিজানুর রহমান।

সোমবার (১৩ আগস্ট) সকালে বেলকুচি উপজেলার মাধবপুর গ্রামে নিহত কলেজছাত্র ও বিএনসিসির সদস্য ক্যাডেট সিহাবের বাড়িতে যান তিনি।

এ সময় সিহাবের কবর জিয়ারতও করেন।

শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে বিএনসিসির মহাপরিচালক বলেন, গত ৪ আগস্ট এনায়েতপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত কলেজছাত্র ও বিএনসিসির সদস্য ক্যাডেট সিহাবকে আমরা জাতীয় বীর হিসেবে সব সময় স্মরণ করার পাশাপাশি তার এই আত্মত্যাগ অনুপ্রেরণা হিসেবে গ্রহণ করব। সিহাব বিএনসিসির একজন সদস্য ছিলেন। আমরা তার পরিবারের পাশে থাকব। এ সময় সিহাবের মায়ের হাতে আর্থিক সহযোগিতা তুলে দেওয়া হয়।

এর আগে মাধবপুর কবরস্থানে সিহাবের কবর জিয়ারত করেন বিএনসিসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মিজানুর রহমানসহ (এনডিসি, পিএসসি) অন্যান্য কর্মকর্তা ও সিরাজগঞ্জ বিএনসিসির সদস্যরা।

নিহত সিহাব সিরাজগঞ্জ সরকারি কলেজের ব্যবসায়ীর শাখার এইচএসসি পরীক্ষার্থী।

তার বাবা শফি মিয়ার তিন ছেলের মধ্যে সিহাব বড়। গত ৪ আগস্ট এনায়েতপুরে আন্দোলন চলাকালে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।