ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

জাতীয়

শিবগঞ্জে নিহত বাংলাদেশির লাশ তিন দিন পর ফেরত দিল বিএসএফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
শিবগঞ্জে নিহত বাংলাদেশির লাশ তিন দিন পর ফেরত দিল বিএসএফ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তের ওপারে গুলিবিদ্ধ হয়ে নিহত আব্দুল্লাহ (৪০) নামে এক ব্যক্তির মরদেহ তিন দিন পর ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

বুধবার (১৪ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার জোহরপুর ট্যাক বিওপির সীমান্ত পিলার নম্বর ২৩/৭ এস এলাকা ও ভারতের পিরোজপুর বিএসএফের উপস্থিতিতে মরদেহটি হস্তান্তর করা হয়।

 

৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মনির উজ জামানসহ বিজিবির কর্মকর্তা, শিবগঞ্জ থানা-পুলিশ ও বিএসএফের ঊর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে উভয়ের মধ্যে পতাকা বৈঠকের মাধ্যমে সন্ধ্যা ৬টার দিকে আব্দুল্লাহর স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।  

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।  

উল্লেখ্য, গত রোববার গভীর রাতে উপজেলার পাকা ইউনিয়নের দক্ষিণ পাকা নিশিপাড়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে আব্দুল্লাহ ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশের করছিল। এসময় বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি করলে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় তার সঙ্গে আরও কয়েকজন বাংলাদেশি ছিলেন। তারা অক্ষত অবস্থায় পালিয়ে আসেন এবং ফিরে এসে আব্দুল্লাহ নিহত হওয়ার খবর জানান।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।