ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

জাতীয়

তাকসিমকে ঘিরে দুর্নীতির চক্রের বিরুদ্ধে পদক্ষেপ: হাসান আরিফ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
তাকসিমকে ঘিরে দুর্নীতির চক্রের বিরুদ্ধে পদক্ষেপ: হাসান আরিফ

ঢাকা: ওয়াসার সদ্য পদত্যাগ কারী ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খানকে ঘিরে গড়ে ওঠা দুর্নীতির চক্রের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের স্থানীয় সরকার উপদেষ্টা এ এফ হাসান আরিফ।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সচিবালয়ে স্থানীয় সরকার উপদেষ্টার অফিসকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

 

উপদেষ্টা এ এফ হাসান আরিফ বলেন, তিনি ১২ বছর ধরে একটার পর একটা চুক্তির মেয়াদ বাড়িয়ে নিয়েছেন। এ তথ্যগুলো, তার ছবিসহ দুর্নীতির চিত্র, তার চেহারাও মানুষের কাছে পরিচিত হয়ে গেছে। তার কন্ট্রাক্ট টার্মিনেট করা হয়েছে এবং সেই প্রজ্ঞাপনও হয়ে গেছে। এটাই হচ্ছে তাসকিমের বিষয়ে লেটেস্ট খবর।  

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, তাসকিন এ খানকে ঘিরে যে দুর্নীতির চক্র গড়ে উঠেছিল, এখন হয়তো হয় না। সেই চক্রের বিষয়ে আমাদের কি সিদ্ধান্ত সেটা আপনারা জানতে চেয়েছেন। এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি প্রশ্ন।  

তিনি বলেন, দুর্নীতির এই চক্র বিভিন্ন জায়গায় ছড়ানো ছিটানো অবস্থায় আছে। এগুলো আমরা একটু যাচাই-বাছাই এবং খোঁজখবর নিয়ে, তারপর আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে, তাকে ঘিরে যে দুর্নীতির চক্র হয়েছিল, চক্রের যারা সক্রিয় রয়েছে, বা যারা লুকিয়ে আছে তাদের কি ব্যবস্থার মধ্যে আনা যায়, চিন্তা-ভাবনা করা হবে এবং পদক্ষেপ নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
আরকেআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।