ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

জাতীয়

পুলিশের পোশাক পরে ডাকাতি করা সেই জসিমকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
পুলিশের পোশাক পরে ডাকাতি করা সেই জসিমকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরার আলোচিত ডাকাত জসিম মোল্লাকে কুপিয়ে খুন করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর ১২ টার সময় বিকে নগর সরকারি কলেজ সংলগ্ন মুন্সি কান্দি গ্রামের লাভলী বেগমের বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

 

নিহত ডাকাত জসিম মোল্লা সেনেরচর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আইয়ুম মোল্লার ছেলে। প্রায়ই পুলিশের পোশাক পরে ডাকাতি করতে যেতেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বছর সেনেরচরের রিপন মোল্লাকে হত্যা করে আলোচনায় আসেন ডাকাত জসিম। তিনি বিভিন্ন সময় দেশের বিভিন্ন জায়গায় ডাকাতি করতে গিয়ে পুলিশ ও র‍্যাবের হাতে ধরা পড়েন। অধিকাংশ সময়ই তিনি পুলিশের পোশাক ব্যবহার করে ডাকাতি করতে যেতেন। তাছাড়া হত্যা মামলাসহ অন্তত ২০টির বেশি মামলা রয়েছে তার নামে। বৃহস্পতিবার বিকে নগরে ডাকাতি করতে গিয়েছিলেন জসিম। এমতাবস্থায় নিজেদের মধ্যকার দ্বন্দ্বের জেরে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় কিছু দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়।
 
শরীয়তপুরের সহকারী পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবিব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য পাঠানো হয়েছে। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।