ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় পিকআপভ্যানচালক নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৪
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় পিকআপভ্যানচালক নিহত 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে কাভার্ডভ্যান-পিকআপভ্যান-সিএনজি চালিত অটোরিকশা এবং মোটরসাইকেলের চতুর্মুখী সংঘর্ষে শিবু চন্দ্র দে (৫৭) নামে এক ব্যক্তি মারা গেছেন। এসময় আহত হয়েছেন পাঁচ/ছয়জন।

নিহত ব্যক্তি পিকআপভ্যানের চালক ছিলেন।

সোমবার (২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সদর উপজেলার দালাল বাজারের মাইলের মাথা এলাকায় লক্ষ্মীপুর-রায়পুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিবু লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকার শাখারীপাড়ার পুলিন বিহারী দের ছেলে। তিনি কহিনুর কেমিকেল কোম্পানির গাড়িচালক ছিলেন।

জানা গেছে, ঘটনার সময় শিবু পিকআপভ্যান নিয়ে লক্ষ্মীপুর থেকে রায়পুরের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। একই সময় দ্রুতগতির একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলও দুর্ঘটনার শিকার হয়। এতে শিবুসহ আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক শিবুকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নিজাম উদ্দিন ভুঁইয়া বলেন, ঘটনাটি কেউ আমাদের জানায়নি। এ ঘটনায় ব্যবস্থা নেওয়ার জন্য হাইওয়ে পুলিশকে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।