ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ছাত্রদের রক্তে অর্জিত সুযোগকে কাজে লাগাতে হবে: নৌ উপদেষ্টা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
ছাত্রদের রক্তে অর্জিত সুযোগকে কাজে লাগাতে হবে: নৌ উপদেষ্টা

ঢাকা: নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেছেন, বিআইডব্লিউটিসির কার্যক্রম বাস্তবায়নে উদ্যোগী হতে হবে। বিআইডব্লিউটিসির সব কার্যক্রমে ব্যয় সংকোচন এবং স্বচ্ছতা ও নিষ্ঠার সঙ্গে নিজ দায়িত্ব পালনের করতে হবে।

ছাত্রজনতার রক্তের বিনিময়ে অর্জিত এই সুযোগকে আমাদের কাজে লাগাতে হবে, যে কোনো অনিয়ম দূর করতে হবে।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) প্রধান কার্যালয়ে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।  

এর আগে বিআইডব্লিউটিসি’র সম্মেলন কক্ষে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে বৈঠক করেন নৌ উপদেষ্টা। বৈঠকে বিআইডব্লিউটিসি’র চেয়ারম্যান ড. কে এম মতিউর রহমান বিআইডব্লিউটিসি’র সার্বিক কার্যক্রম, সমস্যা ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা উপস্থাপনা করেন।  

নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা বলেন, বিআইডব্লিউটিসির কার্যক্রম বাস্তবায়নে উদ্যোগী হতে হবে। বিআইডব্লিউটিসির সব কার্যক্রমে ব্যয় সংকোচন এবং স্বচ্ছতা ও নিষ্ঠার সঙ্গে নিজ দায়িত্ব পালনের করতে হবে। ছাত্রজনতার রক্তের বিনিময়ে অর্জিত এই সুযোগকে আমাদের কাজে লাগাতে হবে, যে কোনো অনিয়ম দূর করতে হবে।

এসময় নৌপরিবহন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব সঞ্জয় কুমার বণিক বিআইডব্লিউটিসির পরিচালক ও মহাব্যবস্থাপক, সংশ্লিষ্ট বিভাগীয় প্রধান ও ইউনিট প্রধানরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
এসকে/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।